October 21, 2024, 4:54 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
নড়াইলে পুলিশের নিয়মিত অভিযানে ইয়াবাসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ১২

নড়াইলে পুলিশের নিয়মিত অভিযানে ইয়াবাসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ১২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে পুলিশের ২৪ ঘন্টার নিয়মিত অভিযানে ইয়াবাসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১২ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ২২৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলামের তত্বাবধানে এসআই অপু মিত্র সঙ্গীয় ফোর্সসহ নড়াইল পৌরসভার বরাশুলা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে ২২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ অহিদুর রহমান সুজনকে (৩৬) গ্রেফতার করেন। সে নড়াইল পৌরসভার বরাশুলা গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে।
এছাড়াও ডিবি পুলিশের এসআই মঞ্জুর মোর্শেদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কালিয়া উপজেলার পার বিষ্ণপুর এলাকা থেকে ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. লাহু শেখকে গ্রেফতার করেন। মো. লাহু শেখ (৩০) কালিয়া উপজেলার পার বিষ্ণপুর গ্রামের মৃত তানশেন শেখের ছেলে। সে জিআর-১১৫/২০ এর সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
নড়াইল সদর থানার এএসআই আনিস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াইল সদর উপজেলার ঘোড়াখালি এলাকা থেকে ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কাজী আলী আহমেদকে গ্রেফতার করেন। কাজী আলী আহমেদ (৩৫) নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের ভান্ডারিপাড়া গ্রামের কাজী গোলজারের ছেলে। সে সিআর-৩১/১৬ এর সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
নড়াইল রুপগঞ্জ সদর পুলিশ ফাঁড়ির এসআই মো. হারুন অর রশিদ সঙ্গীয় ফোর্সসহ ০৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জনকে গ্রেফতার করেন।
এছাড়াও নড়াইল জেলার বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত ও বিভিন্ন মামলার ৮জন আসামীকে গ্রেফতার করেন।

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD